ব্যবহারকারী অ্যাকাউন্ট নীতি

From Meta
Jump to navigation Jump to search
This page is a translated version of the page User accounts policy and the translation is 100% complete.
Other languages:
English • ‎español • ‎français • ‎italiano • ‎हिन्दी • ‎বাংলা • ‎中文(中国大陆)‎ • ‎中文(台灣)‎ • ‎日本語 • ‎한국어
Shortcut:

এই মন্তব্য করার অনুরোধ থেকে বেশ কয়েকটি প্রস্তাবের সংমিশ্রণে এই নীতিটি অ্যাকাউন্ট ব্যবহারের বিষয়ে Miraheze-এর মতামতের রূপরেখা দেয়।

ভাগ করা ব্যবহারকারীর অ্যাকাউন্টগুলি

ব্যবহারকারী অ্যাকাউন্টগুলি নিম্নলিখিত শর্তে ভাগ করা যেতে পারে:

  • ভাগ করা অ্যাকাউন্টগুলি মেটা ব্যবহারকারী পৃষ্ঠায় সংশ্লিষ্ট অ্যাকাউন্টগুলিতে প্রকাশিত (ভাগ করা হিসাবে চিহ্নিত) হতে হবে। এটি নিম্নলিখিত শর্তটি প্রয়োগ করতে হবে:
  • ভাগ করা অ্যাকাউন্টগুলিকে কোনও বৈশ্বিক অনুমতি দেওয়া যাবে না; ভাগ করা অ্যাকাউন্টগুলির স্থানীয় অধিকার থাকা উচিত কিনা তা নির্ধারণ করা স্থানীয় উইকি কর্মীদের উপর নির্ভর করবে।
এর যুক্তিটি হ'ল, ভাগ করা অ্যাকাউন্টগুলির অবদানকে বিশ্বস্তভাবে ট্র্যাক করতে সক্ষম না হওয়ার মতো, বিশ্বব্যাপী অনুমতিযুক্ত কোনও ভাগ করা অ্যাকাউন্টের যে কোনও ব্যবহারকারী তাদের অনুরোধকারী প্রকৃত ব্যক্তিই নয়, সেই অনুমতিগুলি ব্যবহার করতে পারে।

একাধিক অ্যাকাউন্ট

ব্যবহারকারীদের একাধিক ব্যবহারকারীর অ্যাকাউন্ট থাকতে পারে।

  • একই ব্যক্তির একাধিক অ্যাকাউন্টগুলি একটি গোষ্ঠী হিসাবে বা ব্যক্তিগতভাবে কোনও অপব্যবহারের তীব্রতার উপর নির্ভর করে অবরুদ্ধ করা যেতে পারে, এটি ব্লকিং /লকিং কর্মীদের সদস্যের উপর নির্ভর করে
  • ব্যবহারকারীদের একাধিক অ্যাকাউন্ট প্রকাশ করার প্রয়োজন নেই, তবে এটি করতে ব্যর্থতা নির্দিষ্ট পরিস্থিতিতে একাধিক অ্যাকাউন্টের অপব্যবহার হিসাবে বিবেচিত হতে পারে। সাধারণ জ্ঞান ব্যবহার করুন।
  • মনে রাখবেন অ্যাকাউন্ট তৈরি করা এক ধরণের স্প্যাম হিসাবে বিবেচিত হতে পারে। আপনি যে অ্যাকাউন্টগুলি ব্যবহার করতে চান তা কেবল তৈরি করুন।