সুরক্ষা

From Meta
Jump to navigation Jump to search
This page is a translated version of the page Security and the translation is 100% complete.
Other languages:
English • ‎español • ‎français • ‎magyar • ‎svenska • ‎বাংলা • ‎中文(台灣)‎ • ‎日本語 • ‎한국어

Miraheze তাদের সার্ভার এবং ডেটা সুরক্ষার বিষয়টি খুব গুরুত্ব সহকারে নিলেও আমরা ১০০% সুরক্ষা ফাঁসমুক্ত মিডিয়াউইকি পরিবেশের নিশ্চয়তা দিতে পারি না।

একটি সুরক্ষা ত্রুটি রিপোর্ট করুন

আপনি যদি মনে করেন যে কোনও Miraheze সাইট, সার্ভার, মিডিয়াউইকি এক্সটেনশন বা Miraheze সার্ভারে চালিত যে কোনও কিছুতেই আপনি কোনও ত্রুটি খুঁজে পেয়েছেন তবে দয়া করে যতটুকু সম্ভব বিশদসহ security at miraheze.org ইমেল করুন। ত্রুটিটি প্রকাশ্যে আলোচনা করবেন না। ক্ষতিগ্রস্থ পরিষেবাটির উপর নির্ভর করে, security at wikimedia.org-এ ইমেল করা প্রয়োজন হতে পারে - আপনি যদি সন্দেহ করেন যে কাকে ইমেল করবেন, আমাদের সাথে যোগাযোগ করুন; প্রয়োজনে আমরা আপনার ইমেলটি উইকিমিডিয়ায় ফরোয়ার্ড করব।

ইমেইলের বিকল্প হিসাবে আপনি মিডিয়াউইকি, গিটহাব, বা কোনও ফ্যাব্রিকেটর নির্দিষ্ট অ্যাকাউন্টের সাথে আমাদের ফ্যাব্রিকেটর-এ লগইন করতে বা একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন এবং তারপরে এই ফর্ম ব্যবহার করে সুরক্ষা সম্পর্কিত কোনও কাজ খোলার জন্য এগিয়ে যেতে পারেন যা এটি জনসাধারণের দৃষ্টিভঙ্গি থেকে আড়াল করে এবং সুরক্ষা প্রকল্প যুক্ত করে যাতে আমাদের দলটিকে কার্য সম্পর্কে অবহিত করা হয়।