অনুরোধ এবং প্রস্তাব

From Meta
This page is a translated version of the page Requests and proposals and the translation is 42% complete.
Outdated translations are marked like this.
অনুরোধ এবং প্রস্তাব
এটি এমন পৃষ্ঠাগুলির একটি সূচি যেখানে ব্যবহারকারীরা প্রস্তাব বা অনুরোধ করতে পারেন।

মেটার পৃষ্ঠাগুলি

প্যান-Miraheze-এর জন্য

Link Description
সম্প্রদায় নোটিশবোর্ড Miraheze-এর উন্নতি, প্রতিযোগিতা, ইভেন্ট, সহযোগিতা এবং পরিষেবাগুলির জন্য সাধারণ অনুরোধ। গুরুত্বপূর্ণ অমীমাংসিত বাগ এবং বৈশিষ্ট্য অনুরোধ থেকে বড় নতুন উদ্যোগগুলিতে; আরও নির্দিষ্ট আলোচনার জন্য পয়েন্টারসহ একীভূত সংক্ষিপ্তসার অন্যত্র অনুষ্ঠিত হচ্ছে এমন বিষয়ে।
স্টুয়ার্ডদের নোটিশবোর্ড আপনি স্টুয়ার্ডদের এখানে কিছু করতে, তাদের নজরে কিছু আনতে বলতে পারেন।
গ্রহণের জন্য অনুরোধ Dormancy Policy#Adoption অনুসরণ করে উইকি গ্রহণের জন্য অনুরোধ করুন|
মন্তব্যের জন্য অনুরোধ মেটা বা ক্রস-প্রকল্প সংক্রান্ত সমস্যার জন্য মন্তব্যগুলি বা বিরোধের সমাধানের জন্য অনুরোধ।
stewards(at)miraheze.org আচরণবিধি কমিশন
ts(at)miraheze.org এই ইমেল ঠিকানায় লিখিত ব্যবহারকারী এবং সামগ্রী এবং ব্যবহারের শর্তাদি এবং বিষয়বস্তু নীতি লঙ্ঘনকারীদের প্রতিবেদন করুন।
ডেটা অনুরোধ প্রক্রিয়া Miraheze-এর কাছে আপনার সম্বন্ধে যে তথ্য তা পাওয়ার অনুরোধ করার পদ্ধতি।
বৈশ্বিক অধিকারের আবেদনসমূহ
বৈশ্বিক অধিকারের আবেদন গ্লোবাল সিসপ, আন্তউইকি প্রশাসক বা একটি গ্লোবাল আইপি ব্লক ছাড় অনুরোধ করার জন্য।
স্টুয়ার্ড হওয়ার অনুরোধ স্টুয়ার্ড হওয়ার অনুরোধ করার জন্য।

মেটা এর জন্য

Link Description
অনুরোধসমূহ
(স্থানীয়) অনুমতির অনুরোধ এই উইকিতে অ্যাক্সেস / অনুমতি (প্রশাসক, বট, ইত্যাদির) অনুরোধ করুন।
মেটা প্রশাসকদের আলোচনাসভা প্রশাসক এবং আমলারা প্রতিটি পৃষ্ঠা সর্বদা দেখেন না। এই পৃষ্ঠায় তাদের মনোযোগ প্রয়োজন এমন বিষয়গুলি নিয়ে আসুন।

আপনার উইকির জন্য

নোট করুন যে নিম্নলিখিত পৃষ্ঠাগুলি গাইড এবং অনুরোধ করার আসল জায়গা নয়। প্রকৃত অনুরোধগুলি, সাধারণভাবে Phabricator-এ করা উচিত।

Link Description
ফীচার অনুরোধ করুন Special:ManageWiki এবং Special:ManageWiki/extensions এ অনুপলব্ধ ফীচার ব্যবহারের অনুরোধ করুন।
Miraheze-এ একটি উইকি সরানো আপনার যদি মিডিয়াউইকি থাকে এবং Miraheze আসতে চান, কেবল এখানে প্রক্রিয়াগুলি অনুসরণ করুন।