প্রধান পাতা

    From Miraheze Meta, Miraheze's central coordination wiki
    This page is a translated version of the page Miraheze and the translation is 100% complete.
    আপনার উইকি Miraheze-এ হোস্ট করুন!
    শতভাগ বিনামূল্যে, অভিজ্ঞ স্বেচ্ছাসেবকদের দ্বারা বিজ্ঞাপনমুক্ত মিডিয়াউইকি হোস্টিং পরিষেবা

    একটি উইকি শুরু করুন

    বর্তমানে ৭,৩৩১টি উইকি হোস্ট করছি। (সম্পূর্ণ তালিকা | পঞ্জি)

    Miraheze কেন নির্বাচন করবেন?

    Miraheze কে বেছে নেওয়ার অনেক কারণ আছে! ৭,৩৩১ টি উইকি তাদের হোস্ট করার জন্য আমাদেরকে বিশ্বাস করার কয়েকটি কারণ রয়েছে:

    Miraheze সম্পর্কে আরও জানতে আমাদের প্রাজিপ্র পড়ুন।

    আমাদের সাথে আলাপ করুন!

    আমরা বিতর্কপ্রিয় নই! আপনার যেকোনও সাহায্যের প্রয়োজন হোক না কেন, যেমন Miraheze-এ মাইগ্রেট করতে চাইছেন বা আমাদের সাথে এমনিতেই আলাপ করতে চান, আমরা আপনার জন্য এখানে আছি। আমাদের বন্ধুত্বপূর্ণ স্বেচ্ছাসেবকরা আপনার উইকি যাত্রার প্রতিটি ধাপে আপনাকে সহায়তা করবে। আমাদের সাথে যোগ দিন!

    সোশ্যাল মিডিয়া:

    সংবাদ

    আমরা সবসময় কাজ করছি! ইদানীং আমরা কী করেছি তা দেখুন:

    আমাদের সংবাদ অনুচ্ছেদ অনুবাদ করতে এখানে ক্লিক করুন পুরাতন সংবাদসমূহের জন্য দয়া করে সংবাদ সংরক্ষণাগার দেখুন।

    অবদান রাখুন

    মিরাহিজ আপনার মত মানুষের দ্বারা সম্ভব হয়েছে। আমরা ১০০% সম্প্রদায়-সমর্থিত এবং কখনোই বিজ্ঞাপন দেখাই না। আপনাকে যথাসম্ভব সেরা পরিষেবা প্রদান করতে আমাদের সাহায্য করুন।

    • অর্থসাহায্য; Miraheze-কে আগামী বছরগুলোর জন্য অনলাইনে থাকতে সাহায্য করুন, আপনি যদি আমাদের পরিষেবার প্রশংসা করেন তাহলে অনুদান দেওয়ার কথা বিবেচনা করুন। অতীতের অর্থসাহায্য এবং অন্যান্য দানের একটি অনুলিপি এখানে রয়েছে।
    • স্বেচ্ছাসেবক; আমাদের ব্যবহারকারীদের সর্বোত্তম সেবা দিতে সাহায্য করুন! আপনি মিডিয়াউইকিতে একজন বিশেষজ্ঞ হোন বা না হোন, প্রতিটি ছোট বা বড় সাহায্যেরই প্রয়োজন!