সাহায্য কেন্দ্র

From Meta
Jump to navigation Jump to search
This page is a translated version of the page Help center and the translation is 95% complete.
Outdated translations are marked like this.

যদি আপনি আপনার Miraheze উইকির জন্য সাহায্য পেতে এসে থাকেন অথবা শুধু Miraheze প্রকল্প সম্পর্কে আরও কিছু জানতে চান তবে আপনি সঠিক স্থানে এসেছেন! আপনি নিচে কিছু বাক্স খুঁজে পাবেন, তাদের প্রতিটিতে বিভিন্ন প্রসঙ্গ সম্পর্কে তথ্য প্রদান করা হয়েছে।

This page has been translated: Scroll down to see additional languages.

Miraheze কি?

Miraheze প্রত্যেককে উন্নতমানের উইকি হোস্টিং প্রদানের লক্ষ্যে তৈরি একটি প্রকল্প। আমরা স্বেচ্ছাসেবকদের একটি দল। আমাদের উইকিফার্ম পরিচালনার অতীত অভিজ্ঞতা রয়েছে।

Miraheze ২০১৫ এর জুলাইয়ে প্রতিষ্ঠিত হয়। এবং এটি আপনার মত সাধারণ জনগণের অনুদানের ভিত্তিতে পরিচালিত হয়ে থাকে। আমাদের কাজের জন্য আমরা কোন প্রতিদান নেই না, কিন্তু আমরা এটিকে ভালোবাসি এবং আশা করি আপনিও এটি ভালোবাসবেন।

আপনার উইকির জন্য সাহায্য

Miraheze-এর প্রচুর পরিমাণে অত্যন্ত উন্নতমানের এক্সটেনশনের সংগ্রহ রয়েছে। এর মধ্যে কিছু তো প্রথম থেকেই চালু করা থাকে। বাকিগুলো (যেমন: দৃশ্যমান সম্পাদনা) Special:ManageWiki এর মাধ্যমে চালু করা যায়। আমাদের সংগ্রহে নেই, এমন এক্সটেনশনের ব্যাপারে আপনি নির্বিঘ্নে অনুরোধ করতে পারেন। অনুগ্রহপূর্বক অন্যান্য তথ্যাদির জন্য বৈশিষ্ট্য আবেদন পাতা দেখুন। এছাড়া পাতাটি আপনি অন্যান্য কনফিগারেশন (লোগো, ফেভিকন, অন্যান্য বৈশিষ্ট্য ইত্যাদি) পরিবর্তনের অনুরোধের জন্যও পড়তে পারেন।

আপনার উইকি নিয়ে যদি আপনার সমস্যা থাকে বা আপনার উইকির সাধারণ পরিচালনার বিষয়ে প্রশ্ন থাকে, তবে আপনার নিজের আলাপ পাতায় {{help me}} টেমপ্লেট যুক্ত করে, বা সম্প্রদায়ের আলোচনাসভায়, বা আমাদের ডিসকোর্ড সার্ভারে বা #miraheze connect (আইআরসি সহায়তা অস্বীকৃতি) ফ্রিনোডে তা জিজ্ঞাসা করতে দ্বিধা বোধ করবেন না।

যদি আপনি কোন টেমপ্লেট অনুসন্ধান করে থাকেন, তাহলে টেমপ্লেট উইকিতে যান। এটি মিরাহেজের নিজস্ব টেমপ্লেট সংগ্রহশালা।

আপনি আমাদের প্রাজিপ্রও পড়তে পারেন।

MediaWiki

আমরা উইকি হোস্টিংয়ে মিডিয়াউইকি সফটওয়্যার ব্যবহার করে থাকি। মিডিয়াউইকি উইকিমিডিয়া ফাউন্ডেশন এবং স্বেচ্ছাসেবকদের দ্বারা তৈরি উৎস মুক্ত সফটওয়্যার। এবং এটি অসংখ্য উইকি/প্রকল্পে ব্যবহৃত হচ্ছে। যেমন- উইকিপডিয়া

মিরাহেজের অসংখ্য পরিমাণে বৈশিষ্ট্যের সংগ্রহ রয়েছে। যেগুলো প্রতিনিয়ত উন্নত করা হচ্ছে। তাদের উইকির নির্দেশিকায় গিয়ে এতদসংক্রান্ত তথ্যাদি দেখতে পারেন। যদি সাহায্যের প্রয়োজন হয়, তাহলে আপনি সাহায্যকেন্দ্রেও যেতে পারেন। অথবা অভিজ্ঞতা কম হলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

মিরাহেজের সাথে যোগাযোগ

যদি আপনার কোন প্রশ্ন থাকে (যার উত্তর আপনি উপরে পাননি) অথবা আপনি আরো স্পষ্টভাবে জানতে চান তাহলে নিশ্চিন্তে আমাদের সাথে যোগাযোগ করুন। :)

  • আইআরসি: #miraheze (সুপারিশকৃত)
  • ইমেইল: tech(at)miraheze.org

আপনি যদি কোন অনুরোধ বা আবেদন করতে চান, তাহলে বিভিন্ন প্রকারের অনুরোধ / আবেদনের তালিকা এখানে দেখতে পারেন।

Other languages:
Deutsch • ‎English • ‎Nederlands • ‎Tiếng Việt • ‎Türkçe • ‎español • ‎français • ‎galego • ‎italiano • ‎norsk bokmål • ‎polski • ‎português do Brasil • ‎suomi • ‎svenska • ‎Ελληνικά • ‎العربية • ‎فارسی • ‎हिन्दी • ‎বাংলা • ‎中文(中国大陆)‎ • ‎中文(台灣)‎ • ‎日本語 • ‎한국어