ডিস্কোর্ড/যাচাইকরণ

From Miraheze Meta, Miraheze's central coordination wiki
This page is a translated version of the page Discord/Verification and the translation is 44% complete.
Outdated translations are marked like this.

এই জায়গাটি [[Special:MyLanguage/Discord|ডিসকোর্ড]]-এ "Verified Wiki User" ভূমিকাটির জন্য অনুরোধ করতে ব্যবহৃত হতে। নভেম্বর ২০১৯, এটি এখন একটি বট দ্বারা সম্পন্ন। .auth #bot-commands-spam (অথবা যে কোনও জায়গায়) টাইপ করুন এবং ডিসকোর্ড সরাসরি বার্তার মাধ্যমে দেওয়া নির্দেশনাটি অনুসরণ করুন।

As of November 2019, this is now done by a bot. Type /auth in any channel, and follow the instruction delivered via Discord direct message.

NOTE: Keep in mind that the bot does not always send this PM! If this is not the case, try another channel or run the command again (or both).

আপাতত, এটি আপনার ব্যবহারকারীর নামটি সবুজ করে তোলা ব্যতীত অন্য কিছুই করে না, তবে ভূমিকাটি অন্য চ্যানেলগুলিতে অ্যাক্সেস দেওয়ার জন্য ব্যবহৃত হতে পারে, বা এটি আক্রমণে থাকা অবস্থায় সার্ভারটি লক করতে হবে কিনা তা স্যানিটি পরীক্ষা হিসাবে ব্যবহার করা যেতে পারে। যতক্ষণ না কর্মীরা ভূমিকাটি প্রত্যাহার না করে, WikiAuthBot স্বয়ংক্রিয়ভাবে আপনাকে ভূমিকাটি ফিরিয়ে দেবে যদি আপনি সার্ভারটি ছেড়ে দেন এবং পরে একই ডিস্কোর্ড অ্যাকাউন্টের সাথে যোগ দেন তবে।

অ্যাক্সেসের অনুরোধ করা

নির্দেশনাগুলি

# Type /auth in any channel on the Miraheze Discord server.

Requests made prior to the bot migration can be viewed at Discord/Verification/Archive.