স্বয়ংক্রিয় সংরক্ষণাগার

    From Miraheze Meta, Miraheze's central coordination wiki
    This page is a translated version of the page Autoarchive and the translation is 92% complete.
    Outdated translations are marked like this.
    স্বয়ংক্রিয় সংরক্ষণাগার পরিষেবা revi revibot এর মাধ্যমে সরবরাহ করেছে। বর্তমানে, এটি কেবল Miraheze মেটা-র জন্যই করা হয়, তবে আপনি যদি এটি আপনার উইকিতে ব্যবহার করতে চান তবে [User:Revi/Autoarchive যোগাযোগ রেভি]। মনে রাখবেন যে আপনার আলাপ পৃষ্ঠার অবশ্যই এই উইকির মতো কাঠামো থাকতে হবে। এর অর্থ স্ট্রাকচার্ড ডিসকশনস (ফ্লো নামেও পরিচিত) এবং অন্যান্য আলোচনা থ্রেডিং সফটওয়্যার সমর্থিত নয়।

    সীমাবদ্ধতাসমূহ

    1. নিশ্চিত করুন যে আপনার সংরক্ষণাগার পৃষ্ঠাটি মূল পৃষ্ঠার সাবপেজ, বা বট মালিকের অনুমোদন না হলে এটি কাজ করবে না। অনুমোদনের জন্য, দয়া করে যোগাযোগ রেভি
    2. বোটটি কেবল এইচ 2 স্তর বিভাগের নীচে পাঠ্য সংরক্ষণাগার সংরক্ষণ করে ( <iki> == আপনার বিষয় == </nowiki> ) এবং এর উপরে কিছুই নেই। বর্তমানে এই মানটি পরিবর্তন করার কোনও উপায় নেই।
    3. B Botআপনার বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ যা দীর্ঘতর দৃষ্টির জন্য প্রাপ্য। এটি কেবলমাত্র শেষ মন্তব্যের তারিখের বিষয়ে চিন্তা করে। আপনি যদি গুরুত্বপূর্ণ মন্তব্যটি সংরক্ষণাগার থেকে বটকে প্রতিরোধ করতে চান তবে বিভাগে নিম্নলিখিত স্নিপেটটি রাখুন: <!--23:59, 31 December 2099 (UTC)--> এটি অপসারণ টেমপ্লেট দ্বারা সংজ্ঞায়িত হিসাবে সংরক্ষণাগারটিকে ট্রিগার করবে।
    4. Bot কেবল 10:10, 5 March 2018 (UTC) এর মতো মানক স্বাক্ষরের সময়কে স্বীকৃতি দেয়। টাইমস্ট্যাম্প যা এই ফর্ম্যাটটি অনুসরণ করে না তা উপেক্ষা করা হবে, এর অর্থ বিভাগটি সংরক্ষণাগারভুক্ত করা হচ্ছে কিনা তা বট চেক করলে আপনার মন্তব্য বিবেচনা করা হবে না এবং কেউই এর ব্যতিক্রম পাবে না। স্ট্যান্ডার্ড টাইমস্ট্যাম্প ফর্ম্যাটটি ব্যবহার করুন। আপনি কেবল $ সিগ ব্যবহার করলে আপনি এটি পাবেন।
    5. ডিফল্টরূপে, বট আপনার আলাপ পৃষ্ঠাটি সংরক্ষণ করার পরে যদি ৫ টিরও কম বিষয় থাকে তবে এড়িয়ে যাবে। আপনি এটি মিনথ্রেডলেট ব্যবহার করে ওভাররাইড করতে পারেন।|minthreadsleft=(your value)
    6. By ডিফল্টরূপে, বট আপনার আলাপ পৃষ্ঠাটি এড়িয়ে যাবে যদি সংরক্ষণাগারে ২ টিরও কম বিষয় থাকে। আপনি ব্যবহার করে এটিকে ওভাররাইড করতে পারেন। |minthreadstoarchive=(your value)
    7. যদি আপনাকে সংরক্ষণাগারভুক্ত করা দরকার, যদি না সংরক্ষণাগারটি ভুলভাবে করা হয় তবে revi পরামর্শ দিচ্ছেন যে আপনি পুরনো আলোচনার লিঙ্কটি সহ একটি নতুন, নতুন বিভাগটি খোলেন, কারণ এটি সংরক্ষণাগারভুক্ত হওয়ার অর্থ এটি সংরক্ষণাগারভুক্ত হয়েছিল কারণ কেউ পাত্তা দেয় না
    8. বট "$ ব্যবহারকারী" হিসাবে সুরক্ষিত পৃষ্ঠাগুলি সম্পাদনা করতে পারে না। হয় এই জাতীয় সুরক্ষা স্তর দিয়ে সুরক্ষা দেবেন না, বা বট অক্ষম করুন। রেভি বর্তমানে ব্যবহারকারী সুরক্ষা স্তর সমর্থন করতে বট ঠিক করার কোনও আগ্রহ নেই।

    See {{Autoarchive/config}} for setup.